বয়স ৮০, আইটেম নম্বরে নেচে চমকে দিলেন বর্ষীয়ান Lily Chakraborty

আইটেম নম্বরে নেচে সকলে বেজায় চমকে দিলেন বর্ষীয়ান অভিনেত্রী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 6, 2021, 04:08 PM IST
বয়স ৮০, আইটেম নম্বরে নেচে চমকে দিলেন বর্ষীয়ান Lily Chakraborty

নিজস্ব প্রতিবেদন : বয়স ৮০ পার করেছে। তবে তাতে কী! এতো শুধু সংখ্যাতত্ত্বের বিচারে। তা নাহলে তিনি এপ্রজন্মের হাঁটুর বয়সীদেরও দিব্যি টেক্কা দিতে পারেন। আর সেটাই বেশ ভালোভাবে বুঝিয়ে দিলেন লিলি চক্রবর্তী (Lily Chakraborty)। আইটেম নম্বরে নেচে সকলে বেজায় চমকে দিলেন বর্ষীয়ান অভিনেত্রী। 

 ভাবছেন লিলি চক্রবর্তী নাচ করেছেন তাও আবার আইটেম নম্বরে?

আজ্ঞে হ্যাঁ, তেমনটাই ঘটেছে। সম্প্রতি মুক্তি পেয়েছে সঙ্গীত পরিচালক সমিধ মুখোপাধ্যায় এবং জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের মিউজিক ভিডিয়ো 'লিলি ডোন্ট লি সিলি' (Lilly Dont Be Silly)। সেই মিউজিক ভিডিয়োতে নেচেই আসর মাতিয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী (Lily Chakraborty)। এনা সাহার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেইনমেন্টের ব্যানারে মুক্তি পেয়েছে এই মিউজিক অ্যালবামটি। আর এখানেই গীতিকার হিসাবে প্রথমবার আত্মপ্রকাশ করলেন জয়জিৎ। এই মিউজিক ভিডিয়োর হাত ধরেই অভিনয় দুনিয়ায় পা রাখলেন এনা সাহার বোন সাক্ষী সাহা, বিপরীতে নবাগত ঋদ্ধিশ চৌধুরী। 

আরও পড়ুন-'একসূত্রে গাঁথা কতগুলো জীবন'! মহালয়ায় বাঙালির আবেগকে উসকে দিল 'একান্নবর্তী'র পোস্টার

এদিকে এই মিউজিক ভিডিয়োটি নিয়ে Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে অভিনেত্রী লিলি চক্রবর্তী (Lily Chakraborty)কে প্রশ্ন করতেই তিনি হেসে ফেলেন। বলেন, ''আরে এটা কিছুই না, ওরা সব বাচ্চা ছেলেমেয়ে আমায় এসে বলল। জয়জিৎকে তো অনেকদিন ধরেই চিনি। ও আমায় বলল, তোমার নামে একটা গান আছে 'লিলি ডোন্ট লি সিলি/ তোমায় নিয়ে যাব দিল্লি', সেখানে একটু থাকতে হবে শেষের দিকে। ও বলল তাই রাজি হয়ে গেলাম। আর সেটে গিয়ে ওদের সঙ্গে মেতে যাই। আমি কিছুই জানতাম না। আমায় হাত ধরে নিয়ে গেল সকলের সঙ্গে একটু নেচে নিলাম, এই আর কি...(হাসি) কেউ আমায় কিছু বলেনি, নিজেই নিজের মতো করে নেচেছি। 

এদিকে ইউটিউবে মিউজিক ভিডিয়োটির ভিউ ক্রমাগত বাড়ছে। ইতিমধ্যেই মিউজিক ভিডিয়োটির ভিউ ১ লক্ষ পার করেছে। প্রসঙ্গত দেব-রুক্মিণীর 'কিশমিশ', আর বনি-কৌশানি 'ছুটি' ছবিতে দেখা যাবে লিলি চক্রবর্তী(Lily Chakraborty)কে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.