মা হচ্ছেন কনীনিকা, সত্যি নাকি? জেনে নিন...

রণিতা গোস্বামী

Updated By: Feb 18, 2019, 06:48 PM IST
মা হচ্ছেন কনীনিকা, সত্যি নাকি? জেনে নিন...

রণিতা গোস্বামী

অবশেষে সুখবরটা এসেই গেল কনীনিকা বন্দ্যোপাধ্যায় ও সুরজিৎ হরির পরিবারে। তাঁদের পরিবারে আসতে চলেছে নতুন সদস্য, অর্থাৎ মা হতে চলেছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। 

অন্দরমহলের 'পরমেশ্বরী' ধারাবাহিক থেকে সরে দাঁড়ানোর পর পরই টলিপাড়ায় গুঞ্জন শোনা গিয়েছিল কনীনিকা নাকি মা হতে চলেছেন। যদিও সেসময় সেখবর অস্বীকার করেছিলেন অভিনেত্রী। তিনি জানিয়েছিলেন, অসুস্থতার কারণেই তিনি সরে দাঁড়াচ্ছেন ধারাবাহিক থেকে। চিকিৎসকরা তাঁকে বিশ্রাম নিতে বলেছেন। তবে সেসময় খবরটা ভুয়ো হলেও এখন কিন্তু খবরটা এক্কেবারেই সত্যি। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল-এর তরফে এবিষয়ে ফোন করে অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হলে, তিনি নিজেই জানান তাঁর জীবনে আসা এই সুখবরের কথা। তাঁর মা হতে চলার খবরের সত্যতা স্বীকার করে নেন অভিনেত্রী। 

আরও পড়ন-পাকিস্তানের বিরুদ্ধে বিদ্রোহ অজয়ের, বড় সিদ্ধান্ত নিলেন অভিনেতা

আরও পড়ুন-হলিউডে গিয়ে শিকড় ভুলে যেও না, প্রিয়াঙ্কাকে প্রকাশ্যে কটাক্ষ করিনার

গত বছর স্বর্ণ ব্যবসায়ী সুরজিৎ হরির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। জানা যায়, যড়রিপু ছবির শ্যুটিং করতে গিয়েই নাকি সুরজিতের সঙ্গে আলাপ অভিনেত্রীর। সেখানেই কনীনিকাকে বিয়ের প্রস্তব দিয়েছিলেন সুরজিৎ। তারপরই এগিয়ে চলে তাঁদের সম্পর্ক।

জানা যাচ্ছে, উইন্ডোজ প্রোডাকশনের আগামী ছবি 'মুখার্জী দার বৌ' ছবির শ্যুটিংও কনীনিকা বন্দ্যোপাধ্যায়, সন্তানসম্ভবা অবস্থাতেই করেছেন। আগামী ৮ মার্চ নারী দিবসে মুক্তি পাচ্ছে এই ছবি। মধ্যবিত্ত পরিবারে শাশুড়ি-বৌমার এক সুন্দর রসায়ন, চেনা একটি ছবি ধরা পড়বে এই ছবিতে।

ইতিমধ্যেই সিনেমা প্রেমীদের মধ্যে বেশ সাড়া ফেলেছে ছবির নানান ধরনের টিজার। এই টিজারগুলি দেখে ছবিটি নিয়ে সিনেমাপ্রেমীদের মধ্যে একটা অন্য আগ্রহ তৈরি হয়েছে। 

আরও পড়ুন-পাক শিল্পীদের নিষিদ্ধ ঘোষণা করল সর্বভারতীয় শিল্পী সংগঠন

.