Actress Suicide Attempt : পল্লবী, বিদিশাদের মৃত্যু নিয়ে রচনাকে সমর্থন, তারপরেও কেন আত্মহত্যার চেষ্টা দেবলীনার?

প্রাণে বাঁচলেও আপাতত মুকুন্দপুরের একটি বেসরকারি হাসপাতালে সংকটজনক অবস্থায় ভর্তি রয়েছেন দেবলীনা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 25, 2022, 02:00 PM IST
 Actress Suicide Attempt : পল্লবী, বিদিশাদের মৃত্যু নিয়ে রচনাকে সমর্থন, তারপরেও কেন আত্মহত্যার চেষ্টা দেবলীনার?

নিজস্ব প্রতিবেদন : পল্লবী, মঞ্জুষা, বিদিশা, সম্প্রতি টলিপাড়ায় একের পর এক উঠতি মডেল, অভিনেত্রীর আত্মহত্যায় শোরগোল পড়ে গিয়েছিল। সেই মৃত্যুর রেশ এখনও কাটেনি। তারই মধ্যে শুক্রবার ফের আত্মহত্যার চেষ্টা করেন দেবলীনা দে নামে আরও এক উঠতি অভিনেত্রী। প্রাণে বাঁচলেও আপাতত মুকুন্দপুরের একটি বেসরকারি হাসপাতালে সংকটজনক অবস্থায় ভর্তি রয়েছেন দেবলীনা। কিন্তু কেন এমন সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী?

দেবলীনা দে-র ফেসবুক পোস্ট থেকেই জানা যাচ্ছে, এমন সিদ্ধান্তের জন্য নিজের পরিবারকেই দায়ী করেছেন তিনি। অথচ, পল্লবী, মঞ্জুষা, বিদিশার মৃত্যুর পর অভিনেত্রী, সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়ের মতামতকেই সমর্থন করেছিলেন দেবলীনা। এক সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকারে রচনা বলেছিলেন, ''এঁরা আসলে কেউ স্ট্রাগলটা করতে চাইছে না। সাফল্যের জন্য পরিশ্রম করা খুব জরুরী। ক্লাস ১২-এর পরেই অনেকে সিরিয়াল করতে চলে আসছেন, ব্যস ফুর্তি শুরু। অনেকে সবকিছুর জন্য বাবা-মাকে দায়ী করেন। পৃথিবীতে কোনও বাবা-মা-ই সন্তানের খারাপ চান না। বাবা-মা ভালো পরামর্শই দেন, সন্তান শুনবে কিনা সেটা তার বিষয়। আমার এই মেয়েগুলোর জন্য কষ্ট হয় না, কষ্ট হয়, ওঁদের বাবা-মায়ের জন্য। এই প্রজন্মের ছেলেমেয়েরা বাবা-মাকে শত্রু বলে মনে করেন। আমার মনে হয়, আজকের প্রজন্মের ছেলেমেয়েদের স্কুলেই গ্রুমিং প্রয়োজন।''   

আরও পড়ুন- ''সবকিছুর জন্য দায়ী পরিবার, শান্তি চাই'', আত্মহত্যার চেষ্টা উঠতি মডেলের

গত ২৮ মে, রচনার এই মতামতকে সমর্থন করে তাঁর সাক্ষাৎকার নিজের ফেসবুকে শেয়ার করেছিলেন দেবলীনা দে। লিখেছিলেন, ''রচনাদি আমি তোমার সঙ্গে একমত। যাঁরা নিজেদের জীবনে কিছু করতে চান, তাঁদের সকলকেই জীবনে কিছু চ্যালেঞ্জ, উত্থান, পতনের মুখোমুখি হতে হয়। বিশেষ করে শিল্পীরাই সবথেকে বেশি ভুক্তোভোগী। আমাদেরকে সিদ্ধান্ত নিতে হবে, কাদের আমরা ব্যক্তিগত জীবনে ঢোকাব, কাদের পেশাদারী জীবনে রাখব, সেটা আমাদেরকেই সিদ্ধান্ত নিতে হবে।'' এখানেই শেষ নয়, নিজের অনুগামীদের উদ্দেশ্যে দেবলীনা লিখেছিলেন, ''হে বন্ধুরা, কঠোর পরিশ্রম করো, পরিপক্ক হও, ধৈর্য ধরো, তোমরা কীভাবে কী করবে, তার সিদ্ধান্ত নিজেকেই নিতে হবে।''

ফেসবুকে দেবলীনার অনুগামীদের প্রশ্ন, যিনি কিনা সকলকে ধৈর্য ধরতে বলেছিলেন, পরিশ্রমের কথা বলেছিলেন তিনি কীভাবে এমন একটা সিদ্ধান্ত নিতে পারেন? শুধু তাই নয়, রচনা বন্দ্যোপাধ্যায় যখন উঠতি অভিনেত্রীদের মৃত্যুতে তাঁদের পরিবারকে দোষ দিতে নারাজ ছিলেন, তাঁর সেই বক্তব্যের সঙ্গেও একমত ছিলেন দেবলীনা। তারপরেও কীভাবে নিজের পরিবারকে দায়ী করে পল্লবী, মঞ্জুষা, বিদিশাদের পথে হাঁটতে চলেছিলেন অভিনেত্রী? 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.