Cancer-এ আক্রান্ত Aindrila, হাসপাতাল থেকে 'লড়াইয়ের' ছবি শেয়ার অভিনেত্রীর

ঐন্দ্রিলাকে সুস্থ হয়ে ফের শ্যুটিং ফ্লোরে ফিরতেই হবে বলেও মনের জোর জোগাতে শুরু করেন অনেকে

Updated By: Feb 27, 2021, 04:38 PM IST
Cancer-এ আক্রান্ত Aindrila, হাসপাতাল থেকে 'লড়াইয়ের' ছবি শেয়ার অভিনেত্রীর
ঐন্দ্রিলা শর্মা

নিজস্ব প্রতিবেদন : হাসপাতাল থেকে ছবি শেয়ার করলেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। হাসপাতালের বেডে শুয়ে 'লড়াই সবে শুরু হল' বলে ক্যাপশন দিতে দেখা যায় ঐন্দ্রিলাকে। অভিনেত্রীর ওই ছবি দেখে মন ভেঙে যায় অনুরাগীদের। এমনকী, ঐন্দ্রিলাকে সুস্থ হয়ে ফের শ্যুটিং ফ্লোরে ফিরতেই হবে বলেও মনের জোর জোগাতে শুরু করেন অনেকে।

দেখুন কী লিখলেন ঐন্দ্রিলা...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি ফের নতুন করে ক্যানসারে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। দিল্লির একটি বেসরকারি হাসপাতালে (Hospital) ভর্তি করা হয় ঐন্দ্রিলাকে। দিল্লির ওই হাসপাতাল থেকেই বুধবার একটি  ভিডিয়ো শেয়ার করেন 'জিয়নকাঠি' খ্যাত অভিনেত্রী। যেখানে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় তাঁকে। ঐন্দ্রিলার সুস্থতার জন্য সবাই যাতে প্রার্থনা করেন, সেই অনুরোধ জানান অভিনেত্রী। ঐন্দ্রিলার সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে। 

আরও পড়ুন : ফের Cancer-এ আক্রান্ত 'জিয়নকাঠি' খ্যাত অভিনেত্রী Aindrila Sharma?

প্রসঙ্গত, এর আগেও একবার ক্যানসারে আক্রান্ত হন টেলি টাউনের এই জনপ্রিয় অভিনেত্রী। ক্যানসারের (Cancer) সঙ্গে যুদ্ধে জয়ী হয়ে ফের অভিনয় শুরু করেন ঐন্দ্রিলা। এবার ফের কর্কট রোগ শরীরে বাসা বাঁধায় কান্নায় ভেঙে পড়েন অভিনেত্রী (Actor)। তবে ঐন্দ্রিলার কঠিন সময়ে তাঁর পাশে সব সময় রয়েছেন বলে সাহস যোগান অভিনেত্রীর বিশেষ বন্ধু সব্যসাচী চৌধুরী। এই লড়াইতে তাঁদের জিততেই হবে বলে ঐন্দ্রিলার পাশে দাঁড়ান সব্যসাচী।

.