The Kapil Sharma Show: কপিল শর্মার শোয়ে ডাক! যোগাযোগের ঠিকানায় গিয়ে ধর্ষণের শিকার অভিনেত্রী...

The Kapil Sharma Show: টেলিভিশনের জনপ্রিয় শো কপিল শর্মার শো। সেই শো এখন ওটিটি প্ল্যাটফর্মে। তবে এবার একটি ধর্ষণের সঙ্গে জুড়ে গেল এই শোয়ের নাম। গুরুতর অভিযোগ এক অভিনেত্রীর। 

Updated By: May 27, 2024, 06:07 PM IST
The Kapil Sharma Show: কপিল শর্মার শোয়ে ডাক! যোগাযোগের ঠিকানায় গিয়ে ধর্ষণের শিকার অভিনেত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এক ধর্ষণকাণ্ডে নাম জড়াল কপিল শর্মার শোয়ের(The Kapil Sharma Show)। জানা যায় যে জনপ্রিয় হিন্দি রিয়েলিটি শো ‘দ্য কপিল শর্মা শো’তে কাজ পাইয়ে দেওয়ার নাম করে এক তরুণীকে ধর্ষণ করে এক ব্যক্তি। মুম্বইয়ে ২৬ বছর বয়সী সেই তরুণী অভিযোগ দায়ের করেছেন পুলিসে। অভিযুক্ত আনন্দ সিংকে গ্রেফতার করেছে মুম্বই পুলিস(Mumbai Police)।

আরও পড়ুন- IPL 2024 Final | Shah Rukh Khan: KKR-এর জয়ের উচ্ছ্বাসে গৌরীকে জড়িয়ে চুম্বন, নেটপাড়ায় ভাইরাল 'প্রেমিক' শাহরুখ...

মুম্বই পুলিস সূত্রে জানা গেছে যে, কিছুদিন আগেই অনলাইনে আনন্দ সিংয়ের সঙ্গে আলাপ হয় তরুণীর। আনন্দ জানায়, টেলিভিশন ইন্ডাস্ট্রির তারকা এবং ক্ষমতাবান ব্যক্তিদের সঙ্গে ঘনিষ্টতা রয়েছে তার। চাইলেই নাকি ইন্ডাস্ট্রিতে সুযোগ করে দিতে পারে সে। তরুণীকে ‘দ্য কপিল শর্মা শো’তে সুযোগ করে দেবেন তিনি। 

অভিযুক্তের এই কথার জালে পা দেয় উচ্চাকাঙ্ক্ষী ওই তরুণী। এর পর আনন্দ তাকে অডিশন দেওয়ার নাম করে পালঘরের নালাসোপারা এলাকায় একটি ঠিকানায় ডাকে তাঁকে। ফাঁদে পড়ে তরুণী হাজির হন সেখানেই। সেখানে গিয়ে তিনি দেখেন সেটি একটি ফাঁকা বাড়ি। ওই বাড়িতেই ধর্ষণ করা হয় বলে অভিযোগ করেন ওই তরুণী।

আরও পড়ুন- Cyclone Remal Weather Update| Mamata Banerjee: ভোট মিটলেই রিমালে ক্ষতিগ্রস্তদের আর্থিক ক্ষতিপূরণ, আশ্বাস মমতার...

পুলিসের কাছে ওই তরুণী জানান, নিজেকে বাঁচানোর চেষ্টা করলে তাকে মারধর করা হয়। এমনকী ঘটনার কথা প্রকাশ্যে আনলে তাকে খুন করা হবে বলেও হুমকি দেয় আনন্দ। অভিযুক্তের হাত থেকে কোনও মতে মুক্তি পেয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন তরুণী। আনন্দ সিংয়ের বিরুদ্ধে ৩৭৬ (ধর্ষণ) এবং ৫০৬ (অপরাধমূলক ষড়যন্ত্র) ধারায় এফআইআর দায়ের করেছে পুলিস। ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে আনন্দকে। আদালতের নির্দেশে বর্তমানে পুলিশি হেফাজতে রয়েছেন অভিযুক্ত।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.