কোনও অভিনেতাকে কিছুদিন সিনেমাতে দেখা না গেলে কী ভাববেন বোঝালেন নেহা ধুপিয়া

কোনও অভিনেতা বা অভিনেত্রীকে কিছুদিন বড় বা কমার্শিয়াল সিনেমাতে দেখা না গেলেই মনে করার কোনও কারণ নেই যে, তাঁদের হাতে কাজ নেই। এমনটাই মত বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ার। জুলি গার্ল, চুপ চুপকে, সিং ইজ কিংয়ের মতো বেশ কিছু মাল্টিস্টারার ফিল্মে কাজ করেছেন। তবে, ইদানিং তাঁকেও সিনেমাতে খুব একটা দেখা যাচ্ছে না। সেই প্রসঙ্গেই নিজের ব্যস্ততা বোঝাতে সম্ভাবত নেহা ধুপিয়া কথাটি বলেছেন।

Updated By: Feb 17, 2017, 03:35 PM IST
কোনও অভিনেতাকে কিছুদিন সিনেমাতে দেখা না গেলে কী ভাববেন বোঝালেন নেহা ধুপিয়া

ওয়েব ডেস্ক: কোনও অভিনেতা বা অভিনেত্রীকে কিছুদিন বড় বা কমার্শিয়াল সিনেমাতে দেখা না গেলেই মনে করার কোনও কারণ নেই যে, তাঁদের হাতে কাজ নেই। এমনটাই মত বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ার। জুলি গার্ল, চুপ চুপকে, সিং ইজ কিংয়ের মতো বেশ কিছু মাল্টিস্টারার ফিল্মে কাজ করেছেন। তবে, ইদানিং তাঁকেও সিনেমাতে খুব একটা দেখা যাচ্ছে না। সেই প্রসঙ্গেই নিজের ব্যস্ততা বোঝাতে সম্ভাবত নেহা ধুপিয়া কথাটি বলেছেন।

আরও পড়ুন জানেন ১ সপ্তাহে কত কোটির ব্যবসা করল ‘জলি এল.এল.বি টু’?

নেহা সাংবাদিকদের বলেছেন, 'কোনও অভিনেতা-অভিনেত্রীকে কিছুদিন সিনেমাতে দেখা না গেলেই ভাবতে যাবেন না যে, তাঁর হাতে কাজ নেই। তিনি হয়তো সেই সময়ে বিজ্ঞাপনের কাজে ব্যস্ত। অথবা তিনি হয়তো কোনও খেলার দল কিনেছেন, তাতে ব্যস্ত। মোট কথা সকলেই ব্যস্ত।' আমির খানের দঙ্গল নিয়ে নেহা ধুপিয়া বলেছেন, 'আমি দঙ্গল দেখেছি। খুব ভালো লেগেছে। কিন্তু ওরকম সিনেমা আমার সঙ্গে খাপ খায় না।তাই আমাকে কেউ এই ধরনের সিনেমায় কাজ করতে ডাকে না।'

আরও পড়ুন  তনুশ্রী দত্ত-র এখনকার ছবিটা দেখেছেন?

 

.