Mahabalipuram-এ বড়সড় দুর্ঘটনা, মৃত ১, আশঙ্কাজনক অভিনেত্রী Yashika Aannand

গভীররাতে মহাবলীপুরমের ইস্টকোস্ট রোডে এই দুর্ঘটনাটি ঘটে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 25, 2021, 04:23 PM IST
Mahabalipuram-এ বড়সড় দুর্ঘটনা, মৃত ১, আশঙ্কাজনক অভিনেত্রী Yashika Aannand

নিজস্ব প্রতিবেদন : মহাবলীপুরমের (Mahabalipuram) কাছে বড়সড় গাড়ি দুর্ঘটনা। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি তামিল অভিনেত্রী যশিকা আনন্দ (Yashika Aannand)। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তাঁর ১ বন্ধুর। শনিবার গভীররাতে মহাবলীপুরমের ইস্টকোস্ট রোডে এই দুর্ঘটনাটি ঘটে।

পুলিস সূত্রে খবর, গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার মাঝে থাকা একটি ডিভাইডারে ধাক্কা মারে। দুর্ঘটনার (Car Accident) ফলে গাড়িটি এক্কেবারে দুমরে মুচরে যায়। গাড়ির মধ্যে যশিকা আনন্দ ছাড়াও আরও তিন বন্ধু ছিলেন। অভিনেত্রীর বন্ধু ভল্লী চট্টি ভবানীর মৃত্যু হয়। যশিকা ও তাঁর আরও দুই বন্ধুকে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। মেয়ের দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত দিল্লি থেকে চেন্নাই (Chennai) পৌঁছোন তাঁর বাবা। 

আরও পড়ুন-Pornography কাণ্ডে আরও বিপাকে Raj Kundra! সাক্ষী দেবেন তাঁরই ৪ কর্মচারী

গোটা ঘটনার তদন্ত করছে মহাবলীপুরম (Mahabalipuram)  পুলিস। ২০১৬ সালে তামিল ছবি 'কাভালাই ভেন্ডম' মাধ্যমে সিনেমার জগতে পা রাখেন যশিকা আনন্দ (Yashika Aannand)। তামিল ছবি 'নোটা'-তে অভিনয় করে পরিচিতি পান তিনি। এছাড়াও 'কাজুগু-২ ', 'জম্বি', 'মুকুঠি আম্মান'-র মতো ছবিতে দেখা গিয়েছে যশিকাকে। বিগ বস তামিল-র দ্বিতীয় সিজনে দেখা গিয়েছিল তাঁকে। খুব শীঘ্রই 'সালফার' বলে একটি ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে।   

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.