একজোড়া হাওয়াই চটির ছবি পোস্ট করে ট্রোলড স্বস্তিকা

ছবিটি পোস্ট করে, বেশ কিছু ফুল-ভালবাসার ইমোজি দেন স্বস্তিকা।

Updated By: May 5, 2021, 04:54 PM IST
একজোড়া হাওয়াই চটির ছবি পোস্ট করে ট্রোলড স্বস্তিকা

নিজস্ব প্রতিবেদন- রাজ্যে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তারপরে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন অভিনেতা স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। তাতে দেখা যাচ্ছে, একজোড়া সাদা-নীল হাওয়াই চটি। ছবিটি পোস্ট করে, বেশ কিছু ফুল-ভালবাসার ইমোজি দেন স্বস্তিকা। ব্যাস, তারপরেই ট্রোলিং শুরু।

 

 

 

Posted by Swastika Mukherjee on Wednesday, 5 May 2021

 

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ইমেজের সঙ্গে অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে থাকে তাঁর সাদামাটা জীবনযাপন। তাতে সাধারণ শাড়ি, হাওয়াই চটি এসব অনেকসময়েই আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে। নেটমাধ্যমে ‘চটিপিসি’ শব্দটা তো হামেশাই শোনা যায়। জননেত্রী অবশ্য সেসব কথায় বেশি পাত্তা দেন নি কোনওদিনই। বুধবার স্বস্তিকা এই পোস্ট করা মাত্রই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এই প্রতিবেদন লেখা অবধি পোস্টে ২৯ হাজার লাইক, ২ হাজার ৭০০ কমেন্ট।

আর এই কমেন্ট সেকশনে এসেই হল গন্ডগোল। এক নেটিজেন কমেন্ট বক্সে লিখলেন, ‘বড্ড দেরি করে ফেললেন, এখন তো আর টিকিটও পাবেন না।’ স্বস্তিকার সপাটে উত্তর, ‘টিকিটের ইচ্ছে থাকলে এতদিন বসে থাকতাম বলে আপনার মনে হয়, যান মনটা পরিষ্কার করে আসুন’।

তৃণমূল ঘনিষ্ঠ না হয়েও টলিউডের বেশ কিছু তারকা এবারের বিধানসভা নির্বাচনে প্রত্যক্ষভাবে বিজেপি বিরোধিতা করেছেন। তাঁদের মধ্যে অনেকেই বাম মনোভাবাপন্ন। তাঁদের মধ্যে মনে করা হয় স্বস্তিকা অন্যতম। তিনি সরাসরি তাঁর রাজনৈতিক মত শেয়ার না করলেও, তাঁর পোস্ট ফলো করলে খানিক তেমনই আন্দাজ হয়। এবারের নির্বাচনে ২১৩ আসন জিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রত্যাবর্তনের পর স্বস্তিকার এই সোশ্যাল পোস্ট পারদ চড়ালো।

আরও পড়ুন:  মেদিনীপুরের উন্নয়নে রাজনৈতিক বিভেদ নয়, বিজেপি প্রার্থীর সঙ্গে জুনের সৌজন্য সাক্ষাৎ

.