Actor Subhomoy Chatterjee Died: ফের দুঃসংবাদ টলিউডে, প্রয়াত অভিনেতা শুভময় চট্টোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: ফের শোকের ছায়া বাংলা ছবির জগতে। প্রয়াত অভিনেতা শুভময় চট্টোপাধ্যায়(Subhomoy Chatterjee)। কয়েকদিন ধরে ক্যানসারে ভুগছিলেন ছবি ও ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা। খাদ্যনালীকে ক্যানসার হয়েছিল তাঁর। গত ১৬ মে থেকে ভর্তি ছিলেন হাসপাতালে। গলায় স্টেইন বসেছিল। তারপর থেকেই তাঁর শারীরিক পরিস্থিতির আরও অবনতি হয়। অবশেষে তাঁর যুদ্ধ শেষ হল মঙ্গলবার সকালে সকাল ৮.৩০ মিনিটে। বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা। 

বাংলা ধারাবাহিক, ছবির পাশাপাশি নাটকের মঞ্চে অভিনয় করতে তিনি। তবে শুধু অভিনেতা নন, তিনি ছিলেন গায়ক ও সংলাপ লেখকও। চোলাই ছবিতে সংলাপ লেখার জন্য ফিল্মফেয়ার পুরস্কারও পেয়েছিলেন তিনি। কমেডি থেকে নেগেটিভ নানা ধরনের চরিত্রে অভিনয় করেছেন শুভময় চট্টোপাধ্যায়। গত কান ফিল্ম ফেস্টিভালে শর্ট ফিল্ম বিভাগে সেরার শিরোপা পায় তাঁর অভিনীত ছবি 'হরে কৃষ্ণ'। ছবিটি পরিচালনা করেছিলেন হরনাথ চক্রবর্তীর ছেলে হিন্দোল চক্রবর্তী। প্রযোজনা করেছিলেন জিৎ।    

শুভময়ে মৃত্যুতে শোকস্তব্ধ টলিউড। অভিনেতার প্রয়াণের পর ষড়রিপু খ্যাত পরিচালক অয়ন চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় লেখেন, "চলে গেল শুভদা। শুভময় চট্টোপাধ্যায়। বিভিন্ন জনের মিমিক্রি করতে ক্লান্তি ছিল না শুভদার। সুঅভিনেতা, সুগায়ক, দারুণ রসিক, প্রবল আড্ডাবাজ আর চমৎকার একজন লেখক। চোলাই ছবির সংলাপ লিখেছিল শুভদা।" অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় লেখেন, 'ভালো থেকো শুভদা। আর কিছু বলবো না।'

আরও পড়ুন:Exclusive Prosenjit Chatterjee on Piyali Basak: 'তোমার কাছে আসা মানে আমার মেয়ের কাছে আসা', এভারেস্টজয়ী পিয়ালির বাড়িতে প্রসেনজিৎ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
Actor Subhomoy Chatterjee Died because of Cancer
News Source: 
Home Title: 

ফের দুঃসংবাদ টলিউডে, প্রয়াত অভিনেতা শুভময় চট্টোপাধ্যায়

Actor Subhomoy Chatterjee Died: ফের দুঃসংবাদ টলিউডে, প্রয়াত অভিনেতা শুভময় চট্টোপাধ্যায়
Yes
Is Blog?: 
No