আর নেই গোচ্ছিত অর্থ, ডায়ালিসিস বন্ধ করতে হচ্ছে বাঙালি অভিনেতা আশিষ রায়কে?

সলমন খানের কাছ থেকেও আসেনি কোনও সাহায্য় 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 12, 2020, 02:29 PM IST
আর নেই গোচ্ছিত অর্থ, ডায়ালিসিস বন্ধ করতে হচ্ছে বাঙালি অভিনেতা আশিষ রায়কে?

নিজস্ব প্রতিবেদন : সপ্তাহে ৪ দিন করে ডায়ালিসিস করতে হচ্ছে। প্রত্যেকবার ডায়ালিসিসের জন্য লাগছে ২ হাজার করে। বর্তমানে যে পরিস্থিতি, তাতে আর কয়েকদিনের মধ্যেই শেষ হয়ে যাবে গোচ্ছিত অর্থ। ফলে বন্ধ করে দিতে হবে ডায়ালিসিসও। এবার এমনই আশঙ্কা দেখা দিল বাঙালি অভিনেতা আশিষ রায়কে নিয়ে।

সম্প্রতি মুম্বইয়ের বেসকারি হাসপাতাল থেকে বাড়িতে ফেরেন আশিষ রায়। ২ লক্ষের মতো বিল মিটিয়ে তবেই বাড়িতে ফেরেন অভিনেতা। তবে হাসপাতালে আর কিছুদিন থাকলে, তা খরচ বহন করতে পারতেন না। সেই কারণেই হাসপাতাল থেকে বাড়িতে ফেরেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেতা। বাড়িতে ফেরার পর থেকে চলছে তাঁর ডায়ালিসিস। প্রত্যেকবার ডায়ালিসিসের জন্য ২ হাজার টাকা করে প্রয়োজন, তা আগেই জানান আশিষ। কিন্তু বর্তমানে তাঁর কাছে গোচ্ছিত অর্থ প্রায় নেই বললেই চলে। সেই কারণে খুব শিগিগরই তাঁকে ডায়ালিসিস বন্ধ করে দিতে হবে বলেও আশঙ্কায় রয়েছেন তিনি।

আরও পড়ুন  : শ্যুটিং শুরু হলে সবার অর্থ ফিরিয়ে দেবেন, বললেন বাঙালি অভিনেতা আশিষ রায়

শুধু তাই নয়, তাঁর কিডনি প্রতিস্থাপনের প্রয়োজন। চিকিতসকরা তেমনই জানিয়েছেন। যদিও বর্তমানে কোভিড যে মহামারী আকার নিয়েছে, তাতে আগামী ৬ মাসের মধ্যে কিডনি প্রতিস্থাপন করবেন না বলেই স্থির করেন আশিষ। যদিও আগামী ৬ মাস কিডনি প্রতিস্থাপন না করলে, যে চিকিতসা পদ্ধতির মধ্যে দিয়ে তাঁকে যেতে হবে, তার জন্য প্রয়োজনীয় অর্থ নেই অভনেতার কাছে। সেই কারণে তিনি কী করবেন, তা বুঝে উঠতে পারছেন না বলেই জানান এই অভিনেতা।

প্রসঙ্গত সাহায্যের জন্য সলমন খানের কাছে আর্জি জানান আশিষ রায়। যদিও সেই আর্জি সলমনের কাছ পর্যন্ত পৌঁছেছে কি না, তা তিনি বুঝতে পারছেন না বলেও জানান অভিনেতা।

.