'এত সুন্দরী বউ Deserve করেন না', ট্রোলের কড়া জবাব দিলেন Abhishek Bachhan

এক ব্যক্তি অভিষেকের উদ্দেশ্য ‘গুড ফর নাথিং’ বলে কটাক্ষ করেছেন

Updated By: Mar 24, 2021, 05:56 PM IST
'এত সুন্দরী বউ Deserve করেন না', ট্রোলের কড়া জবাব দিলেন Abhishek Bachhan

নিজস্ব প্রতিবেদন: বলিউডের স্বজনপোষণ ইস্যু থেকে ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwariya Rai Bachhan) স্বামী হওয়ার কারণে প্রায় সময়েই নেটিজেনদের ট্রোলের মুখে পড়তে হয়েছে অভিষেক বচ্চনকে। কিন্তু শালীনতা বজায় রেখেই তার কড়া জবাবও দিয়ে থাকেন অভিনেতা। সম্প্রতি অভিষেক বচ্চনের নতুন ছবি ‘দ্য বিগ বুল’র ট্রেলার মুক্তি পেয়েছে। সেখানেই এক ব্যক্তি অভিষেকের উদ্দেশ্য ‘গুড ফর নাথিং’ বলে কটাক্ষ করেছেন। একই সঙ্গে লিখেছেন, অভিষেককে তিনি একটাই কারণে হিংসে করেন। কারণ ঐশ্বর্য তাঁর স্ত্রী। এত সুন্দর বউ উনি ডিজার্ভ করেন না বলে জনসমক্ষে এই কমেন্ট করেন ঔ ব্যক্তি।

আরও পড়ুন: PF এর টাকা তোলা, ট্রান্সফার, ডেট অফ এক্সিট নিজেই করতে পারবেন, কীভাবে জেনে নিন

একেবারে নিজের স্টাইলেই ঐ কমেন্টের পাল্টা জবাব দিয়েছেন অভিষেকও। এমন উত্তর মন কেড়েছে দর্শকদেরও। জবাব দিতে গিয়ে অভিষেক টুইটারে লিখেছেন, ‘আপনার মতামতের জন্য ধন্যবাদ। কিন্তু আমি কৌতুহলী হয়েই জানতে চাইছি, আপনি এখানে কার কথা বলেছেন? আপনি তো অনেককেই ট্যাগ করেছেন। আমি যত দূর জানি ইলিনা আর নিকি বিবাহিত নয়। ওদের বাদ দিয়ে আমরা (অজয়, কুকি, সোহুম) অনেকে রয়েছি…তাহলে...’। অভিনেতার এমনই মার্জিত উত্তরে মুগ্ধ ফ্যানেরাও।

আরও পড়ুন: শাড়ির কুঁচি ধরে দৌড়ে ট্রোল হন, জবাবে ফের ভিডিয়ো পোস্ট Saayoni-র

এর আগেও অমিতাভ বচ্চনের ছেলে হওয়ার জন্য তাঁকে ট্রোলের সম্মুখীন হতে হয়। আপাতত বক্স অফিস কাঁপাতে আসছে পিতা-পুত্র। ৯ এপ্রিল মুক্তি পাচ্ছে অমিতাভ বচ্চনের (Amitabh Bachhan) পরবর্তী ছবি 'চেহরে'। ৮ তারিখ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে অভিষেক বচ্চনের 'দ্য বিগ বুল'।

.