'অমিতাভের ছেলে বলেই কাজ করতে পারেন', স্বজনপোষণ নিয়ে বেনজির আক্রমণ অভিষেককে

সপাটে উত্তর দেন জুনিয়র বচ্চন 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 2, 2020, 06:48 PM IST
'অমিতাভের ছেলে বলেই কাজ করতে পারেন', স্বজনপোষণ নিয়ে বেনজির আক্রমণ অভিষেককে
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​ফের নেট জনতার একাংশের কটাক্ষের মুখে পড়লেন অভিষেক বচ্চন। এবার বলিউডের স্বজনপষণ নিয়ে আক্রমণ করা হয় তাঁকে। অমিতাভ বচ্চনের ছেলে বলেই অভিষেক বচ্চন বলিউডে কাজ করতে পারেন বলে কটাক্ষ করেন এক ব্যক্তি। যার উত্তর বেশ সপাটেই দেন জুনিয়র বচ্চন। তিনি বলেন, যদি তাঁর কথা এতটুকু সত্যি হত, তাহলে কত কাজই না তিনি পেতেন বলে পালটা উত্তর দেন জুনিয়র বচ্চন।

 

এসবের পাশাপাশি ফের অভিষেক 'নেপো কিডস' বলে কটাক্ষ করা হয়। অভিষেক শর্মা নামে ওই ব্যক্তির আক্রমণের জবাবে জুনিয়র বচ্চন বলেন, দয়া করে তাঁকে যেন এবার ছেড়ে দেওয়া হয়। কেন অভিষেক নামের সবাই তাঁর পিছনে পড়ে গিয়েছেন। তিনি তো চুপচাপ নিজের কাজ করে যাচ্ছেন। তাই কেন তাঁর পিছনে পড়ে রয়েছেন বলে পালটা প্রশ্ন তোলেন অমিতাভ-পুত্র।

 

বলিউডের সঙ্গে মাদক যোগের অভযোগে যখন সরগরম গোটা বি টাউন, সেই সময় অভিষেক বচ্চনের কাছে হ্যাশ আছে কি না বলে প্রশ্ন করেন সম্প্রতি এক মহিলা। যার উত্তরে অভিষেক জানান, না তাঁর কাছে হ্যাশ (নিষিদ্ধ মাদক) নেই। তবে মুম্বই পুলিস যদি তাঁর অনুসন্ধানের কথা জানতে পারেন, তাহলে তাঁকে ওই মাদক খুঁজতে সাহায্য করবে বলেও মন্তব্য করেন অভিষেক। জুনিয়র বচ্চনের ওই কড়া উত্তরের পর পালটা আর কথা বাড়াননি ওই মহিলা। 

আরও পড়ুন : হাথরসের পর বলরামপুর, পরপর গণধর্ষিতা তরুণীর মৃত্যুর পর প্রতিবাদে গর্জে উঠছে বলিউড

এদিকে মাদক যোগের অভিযোগে সম্প্রতি দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুরদের ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের পর তাঁদের ক্রেডিট কার্ডও বাজেয়াপ্ত করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

.