ঐশ্বর্যর সঙ্গে ঝগড়া হয়েছে, এই খবরে রেগে গেলেন অভিষেক

 ঐশ্বর্যর হাবি অভিষেক চলছিলেন কিছুটা তফাতে। 

Updated By: Jul 23, 2018, 09:17 PM IST
ঐশ্বর্যর সঙ্গে ঝগড়া হয়েছে, এই খবরে রেগে গেলেন অভিষেক

নিজস্ব প্রতিবেদন:  প্যারিস ও লন্ডনে ছুটি কাটিয়ে সোমবারই দেশে ফিরেছেন অভিষেক-ঐশ্বর্য ও আরাধ্যা। এদিন মুম্বই বিমান বন্দরে তাঁদের দেখতেই ছবি তুলতে শুরু করেন পাপারাজ্জি। ফেরার সময় মা ঐশ্বর্যকে জড়িয়ে ধরে হাঁটতে দেখা যায় ছোট্ট আরাধ্যাকে। অন্যদিকে ঐশ্বর্যর হাবি অভিষেক চলছিলেন কিছুটা তফাতে। আর এই ছবি পোস্ট করে একটি ইংরাজি ওয়েব পোর্টালে যে খবর প্রকাশিত হয়, তাতে বেজায় চটেছেন অভিষেক বচ্চন।

ওই ইংরাজি ওয়েব পোর্টালে প্রতিবেদনে লেখা হয় অভিষেক ও ঐশ্বর্যর মধ্যে হয়ত ঝগড়া হয়েছে, যেকারণে ঐশ্বর্য মেয়ে আরাধ্যার হাত অভিষেককে ধরতে দিচ্ছিলেন না। আর এই খবরেই বেজায় ক্ষুব্ধ হন অভিষেক। তিনি এবিষয়ে নিজের টুইটারে লেখেন, '' মর্যাদা রেখেই বলছি, দয়া করে এধরনের ভুল খবর প্রকাশ করবেন না। আমি জানি, আপনাদের পাঠকদের প্রতি মুহূর্তের খবর দিতে হয়। কিন্তু যদিও এই খবর আপনারা দায়িত্বপূর্ণভাবে নির্ভুলভাবে পরিবেশন করেন তাহলেই খুশি হব। ধন্যবাদ। ''

আরও পড়ুন-নিদা খানের বিরুদ্ধে ফতোয়া, মৌলানাকে থাপ্পড় কষানোর হুমকি ফারহার

যদিও অভিষেকের এই টুইটের পরেই ওই ইংরাজি ওয়েব পোর্টালের তরফে খবরটি তুলে নেওয়া হয়। প্রসঙ্গত, খুব শীঘ্রই অনুরাগ কাশ্যপের প্রযোজিত আগামী ছবি 'গুলাব জামুন'-এর মাধ্যমে দীর্ঘ ৮ বছর পর ফের একসঙ্গে পর্দায় ফিরতে চলেছে অভিষেক-ঐশ্বর্য জুটি।

আরও পড়ুন-দীপিকাকে এবার প্রকাশ্যেই চুম্বন রণবীরের!

.