Rahul Roy: দীর্ঘদিন অসুস্থ, এবার বাংলা সিনেমায় পা 'আশিকি'র নায়কের...

Rahul Roy: বলিউডের 'আশিকি' সিনেমায় সবার মন কেড়েছিলেন অভিনেতা রাহুল রায়। এই প্রথমবার থ্রিলার বাংলা সিনেমাতে অভিনয় করছেন তিনি। ছবির নাম 'মিহিরা'।

Updated By: Apr 23, 2024, 11:52 PM IST
Rahul Roy: দীর্ঘদিন অসুস্থ, এবার বাংলা সিনেমায় পা 'আশিকি'র নায়কের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের অভিনেতা রাহুল রায় এবার প্রথম বাংলা সিনেমাতে। এই প্রথমবার থ্রিলার বাংলা সিনেমাতে অভিনয় করছেন তিনি। ছবির নাম 'মিহিরা'। পরিচালনার দ্বায়িত্বে রয়েছেন পরিচালক বাবাই সেন। 

বলিউডের 'আশিকি' সিনেমায় সবার মন কেড়েছিলেন অভিনেতা রাহুল রায়। ১৯৯০ সালে মুক্তি পায় এই ছবিটি। এই ছবির মাধ্যমে তিনি বলিউডে পা রাখেন। এবার বাংলা সিনেমাতে ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবির আরও একটি প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেতা খরাজ মুখোপাধ্যায়। 

আরও পড়ুন:Paashbalish Trailer: মে মাসেই আসছে 'পাশবালিশ', শুয়ে-বসে দেখুন!

পুরোপুরি ভিন্ন লুকে ভিন্ন চরিত্রে দেখা যাবে অভিনেতা রাহুল রায় ও অভিনেতা খরাজ মুখোপাধ্যায়কে।  ছবির অন্যান্য প্রধান চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় বিশ্বাস, সজল বর্মন, কৃতি চক্রবর্তী, প্রদীপ বর্মন, সজল বর্মন ও অন্যান্যরা। পাহাড়ের কোলে নর্থ বেঙ্গলে পুরো ছবির শ্যুটিং হবে। থ্রিলার এই ছবিতে এই প্রথমবার বাংলা ছবিতে অভিনয় করছেন বলিউড অভিনেতা রাহুল রায়। 

ছবিতে বেশ কয়েকটি গান থাকবে, তার মধ্যে একটি নাচের গান ও থাকছে। পরিচালক বাবাই সেন জানান "আমাদের শ্যুটিং এই মাসের শেষে শুরু হবে। রাহুল রায় এর সাথে ইতিমধ্যে আমাদের সমস্ত কথা হয়ে গিয়েছে, একটি ভিন্ন ধরনের চরিত্রে রাহুল রায় কে দেখা যাবে। আশা করছি দর্শকদের ভালো লাগবে ছবিটা"।

ছবিটি মুক্তি পাবে প্রযোজক সজল বর্মন এর প্রযোজনায়। তত্বাবধানে রয়েছেন 'চিরাগ গ্রুপ অফ কোম্পানি'। খুব তাড়াতাড়ি বড়ো পর্দায় আসছে 'মিহিরা'।

আরও পড়ুন:Mimi Chakraborty: মনোকিনিতে 'কাগজকুড়ুনি' মিমি! হলটা কী...

রাহুল 'আশিকি' ছাড়াও 'গেম', 'নসিব', 'ফির কভি' সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন। ২০২০ সালের নভেম্বরে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন। জানা গিয়েছিল, 'লিভ দ্য ব্যাটল' ছবির শ্যুটিয়ের সময় তিনি অসুস্থ হয়ে পড়েন। তড়িঘড়ি অভিনেতাকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভরতি করা হয়েছিল। দীর্ঘদিন অসুস্থ ছিলেন রাহুল। এমনকি সেই সময় হাসপাতালের চিকিৎসা খরচ চালানোর মত ক্ষমতাও ছিল না। তখন অভিনেতার পাশে এসে দাঁড়ান সলমান খান। তিনি নিজেই নাকি আর্থিক সাহায্যের প্রস্তাব দিয়েছিলেন।
এবার সুস্থ হয়ে বাংলা ছবির মাধ্যমে কেরিয়ারের নতুন অধ্যায় শুরু করবেন অভিনেতা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.