Sushmita Sen: সুস্থ হয়েই দুহাতে তলোয়ার চালাচ্ছেন সুস্মিতা, নায়িকাকে কুর্নিশ নেটপাড়ার...

Aarya 3 Shooting Resumes: দুই হাতে বনবন করে ঘোরাচ্ছেন তলোয়ার। একেবারে রণমূর্তি ধারন করে ‘আরিয়া সিজন ৩’-এর (Aarya Season 3) শ্যুটিং শুরু করলেন সুস্মিতা সেন। অভিনেত্রীর ভিডিয়ো দেখে কে বলবে কয়েক দিন আগেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি।

Updated By: Apr 25, 2023, 06:28 PM IST
Sushmita Sen: সুস্থ হয়েই দুহাতে তলোয়ার চালাচ্ছেন সুস্মিতা, নায়িকাকে কুর্নিশ নেটপাড়ার...

পায়েল মুখার্জী: কিছু দিন আগেই হৃদরোগে আক্রান্ত হন অভিনেত্রী সুস্মিতা সেন । সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজেই সেই খবর জানিয়েছিলেন অভিনেত্রী। তবে সম্প্রতি চালু হল সুস্মিতা সেন অভিনীত ওয়েব সিরিজ,'আরিয়া ৩'-এর (Aarya 3) শ্যুটিং। জানা গিয়েছিল,'আরিয়া সিজন ৩'-এর শ্যুটিং চালকালীনই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। সেই অসুস্থতার মোকাবিলা করে ফের কাজে ফিরলেন সুস্মিতা সেন। 

আরও পড়ুন, Shah Rukh Khan in Kashmir: শাহরুখকে উষ্ণ অভ্যর্থনা, ডাঙ্কির শ্যুটে এক যুগ পর কাশ্মীরে মেগাস্টার... 

'ফিট অ্যান্ড ফাইন' স্টার হিসাবই সকলের কাছে বিশেষভাবে পরিচিত বিবি নম্বর ওয়ান খ্যাত সুস্মিতা সেন। তবে মার্চ মাসে সোশ্যাল মিডিয়ায় সুস্মিতা লেখেন, 'দু’দিন আগে আমি হৃদরোগে আক্রান্ত হয়েছিলাম। অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে। স্টেন্ট বসেছে। তবে সবচেয়ে বড় কথা, আমার কার্ডিওলজিস্ট নিশ্চিত করেছেন, আমার মন বেশ বড়।' যদিও সম্প্রতি নিজের শারীরিক পরিস্থিতি কেমন রয়েছে সেই আপডেট দিয়ে ট্যুটার অ্যাকাউন্টে একটি ভিডিয়ো পোস্ট করেন তিনি। সেই ভিডিয়োতে 'আরিয়া'র তৃতীয় সিজিনের শ্যুটিঙর কিছু দৃশ্যের তুলে ধরলেন অভিনেত্রী। 

'আরিয়া'র প্রথম সিজিনটি আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডে সেরা ড্রামা সিরিজ হিসেবে মনোনীত হওয়ার পরে, অবশেষে জয়পুরে এই ওয়েব সিরিজের তৃতীয় সিজিনের শ্যুটিং শুরু করেন সুস্মিতা। এই সিজিনে তাঁর ভূমিকা কেমন হবে তার আভাস দিয়ে, একটি ভিডিয়ো শেয়ার করেছেন সুস। সেখানে তলোয়ার লড়াইয়ে তাঁর দক্ষতা দেখা গিয়েছে। সেই ভিডিয়ো ক্যাপশনে সুস্মিতা লিখেছেন, 'সে আরও নিষ্ঠুর। সে নির্ভীক। সে ফিরে এসেছে।  #AaryaSeason3 ফের শুরু হল শ্যুটিং ।'

আরও পড়ুন, Nonte Fonte: সেটে বসে নন্টে ফন্টে এঁকেছিলেন স্রষ্টা নারায়ণ দেবনাথ, এবার প্রকাশ্যে টিজার... 

রাম মাধবানি এবং সন্দীপ মোদী নির্মিত, এই ডিজনি হটস্টার শো আসলে ডাচ ক্রাইম-ড্রামা পেনোজের একটি অফিসিয়াল রিমেক। এটি একজন মহিলা এবং তাঁর পরিবারকে ঘিরে তৈরি। সুস্মিতা সেনের হৃদরোগে আক্রান্ত হওয়ায় শ্যুটিং বন্ধ হয়ে যাওয়াতে বহু ভক্তের মন ভেঙে যায়। তাই তাঁদের জন্য সুখবর দিতেই সোশ্যাল মিডিয়াতে তাঁর ভিডিয়োটি পোস্ট করেন সুস্মিতা সেন। তাঁর শারীরিক সুস্থতা এবং আসন্ন সিরিজের আপডেট পেয়ে তাঁর ভক্তরাও দারুন খুশি। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

 

.