আজ বলিউডে `ধুম মাচালে` মুক্তি, তাই কাল রাতে ঘুমোলেন না আমির! বন্ধু সচিনের জন্য `স্পেশাল স্ক্রিনিং`

দীর্ঘ অপেক্ষার পর আগামিকাল,শুক্রবার মুক্তি পাচ্ছে `ধুম থ্রি`। বলিউঢের বহু চর্চিত বললেও কম বলা হবে যশ চোপড়া ক্যাম্পের ধুম সিরিজের এই ছবিটিকে। আসলে অনেকগুলো বিষয়ের জন্য ধুম থ্রি-কে নিয়ে আলাদা একটা উন্মাদনায় ভাসছে বলিউড। যার মধ্যে আছে আমির খান ভিলেন হিসাবে কেমন করেন তা নিয়ে কৌতূহল। ধুম থ্রি বলিউডের আগের সব বক্স অফিস সাফল্যকে ভেঙে ফেলে কিনা তা নিয়ে কৌতূহল।

Updated By: Dec 19, 2013, 11:22 PM IST

দীর্ঘ অপেক্ষার পর আজ,শুক্রবার মুক্তি পাচ্ছে `ধুম থ্রি`। বলিউঢের বহু চর্চিত বললেও কম বলা হবে যশ চোপড়া ক্যাম্পের ধুম সিরিজের এই ছবিটিকে। আসলে অনেকগুলো বিষয়ের জন্য ধুম থ্রি-কে নিয়ে আলাদা একটা উন্মাদনায় ভাসছে বলিউড। যার মধ্যে আছে আমির খান ভিলেন হিসাবে কেমন করেন তা নিয়ে কৌতূহল। ধুম থ্রি বলিউডের আগের সব বক্স অফিস সাফল্যকে ভেঙে ফেলে কিনা তা নিয়ে কৌতূহল।

ঈষা দেওল, ঐশ্বর্যকে হারিয়ে ধুম-এর সেরা লাস্যময়ী হয়ে ওঠেন কি না ক্যাটরিনা। কিংবা অভিষেক-উদয় চোপড়া জুটি আগের দুটো ধুমের চেয়েও দারুণ কিছু করেন কি না। আর অবশ্যই জন, হূতিকের চেয়ে আমির ছাপিয়ে যান কিনা। এইসব প্রশ্নের উত্তর খুঁজতে কাল দেশ বসবে, সিনে সমালোচকরা বসবেন দূরবিন নিয়ে। এই আবহে পোয়াবারো হল মালিকদের। কলকাতার হল মালিকরাও বলছেন, এই বছরে ধুম থ্রি-র মত টিকিটের চাহিদা এর আগে কোন সিনেমাকে নিয়ে হয়নি।

যশ চোপড়ার মৃত্যুর পর চোপড়া ক্যাম্পের সেরা বাজিকে নিয়ে বেশ টেনশনে আদিত্য চোপড়া। টেনশনে আছেন অভিষেক বচ্চনও। কারণ অভিষেকের এ বছর এটাই একমাত্র রিলিজ পাওয়া সিনেমা। বাবার মৃত্যুর পর ভেঙে পড়া উদয় চোপড়াও টেনশনে। তবে সবচেয়ে বেশি টেনশনে বোধহয় আমির খান। আগের আমির বক্স অফিস সাফল্যকে বিশেষ গুরত্ব দিতেন না। কিন্তু এখন দেন। আর দেন বলেই জানেন শাহরুখের একচেটিয়া বক্স অফিস রাজ ভাঙতে এটাই তাঁর কাছে সেরা সুযোগ। শোনা যাচ্ছে আজ রাতে নাকি ঘুম আসবে না বলে উদয় চোপড়ার সঙ্গে ঠাট্টা করেছেন আমির।

এদিকে ধুম থ্রি-দেখার জন্য বন্ধু সচিন তেন্ডুলকরের জন্য বিশেষ ব্যবস্থা করেছেন বলিউডের মিস্টার পারফেক্টশানিস্ট। সচিনের সঙ্গে ধুম থ্রি-একসঙ্গে দেখবেন বলে পরিবারের সবাইকে মুম্বইতে নিয়ে এসেচেন আমির।

.