'প্যাডম্যান'এর 'পিরিয়ড' চ্যালেঞ্জে সামিল আমির, ডাক সলমন, শাহরুখকেও

শুধু সিনেমা বানানো নয়, বলা যায় 'পিরিয়ড' চ্যালেঞ্জ নিয়েছেন 'প্যাডম্যান' নির্মাতারা। উদ্দেশ্য, মেয়েদের ঋতুস্রাব নিয়ে ছুৎমার্গ কাটানো এবং সমাজকে বিভিন্ন কুসংস্কার মুক্ত করা। আর, তাঁদের এই চ্যালেঞ্জকে সফল করতে আগেই মাঠে নেমেছিলেন প্রযোজক টুইঙ্কল খান্না। চ্যালেঞ্জে সামিল হতে ডাক দিয়েছিলেন আমির, সাবা আজমি ও হর্ষ গোয়েঙ্কাকে।

Updated By: Feb 3, 2018, 07:50 PM IST
'প্যাডম্যান'এর 'পিরিয়ড' চ্যালেঞ্জে সামিল আমির, ডাক সলমন, শাহরুখকেও

নিজস্ব প্রতিবেদন : শুধু সিনেমা বানানো নয়, বলা যায় 'পিরিয়ড' চ্যালেঞ্জ নিয়েছেন 'প্যাডম্যান' নির্মাতারা। উদ্দেশ্য, মেয়েদের ঋতুস্রাব নিয়ে ছুৎমার্গ কাটানো এবং সমাজকে বিভিন্ন কুসংস্কার মুক্ত করা। আর, তাঁদের এই চ্যালেঞ্জকে সফল করতে আগেই মাঠে নেমেছিলেন প্রযোজক টুইঙ্কল খান্না। চ্যালেঞ্জে সামিল হতে ডাক দিয়েছিলেন আমির, সাবা আজমি ও হর্ষ গোয়েঙ্কাকে।

সেই চ্যালেঞ্জকে গ্রহণ করলেন বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির খান। সোশ্যাল সাইটের মাধ্যমে 'প্যাডম্যান' টিমের এই লড়াইয়ে সামিল হন আমির শুক্রবার স্যানিটারি ন্যাপকিন হাতে একটি ছবি পোস্ট করেছেন তিনি। একথায় বলা যায় টুইঙ্কেলের চ্যালেঞ্জে সফল তিনি। স্যানিটারি ন্যাপকিন হাতে ছবি পোস্ট করতে কোনও দ্বিধা করেননি আমির।  লিখেছেন, ''হ্যাঁ, স্যানিটারি ন্যাপকিন হাতে নিয়ে আছি। আর এতে লজ্জার বা লুকোনোর কিছুই, এটা স্বাভাবিক, প্রাকৃতিক একটা প্রক্রিয়া।'' পাশাপাশি, সমাজের কাছে এই বার্তা পৌঁছে দিতে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সলমান খানদেরও পাল্টা চ্যালেঞ্জ জানিয়েছেন আমির। 

এদিকে সমাজকে ঋতুস্রাব নিয়ে ছুৎমার্গ কাটানোর 'পিরিয়ড' চ্যালেঞ্জে সামিল হয়েছেন আলিয়া ভাট। জিম করতে করতে স্যানিটারি ন্যাপকিন হাতে ছবি পোস্ট করেছেন। 

একইভাবে এই চ্যালেঞ্জে সামিল হয়েছেন রিয়েল প্যাডম্যান মুরুগানাথম সহ আরও অনেকেই।

এবার দেখার অমিতাভ, সলমন, শাহরুখরা এই আমিরের 'পিরিয়ড' চ্যালেঞ্জে সামিল হন কি না?

আরও পড়ুন- রণেভঙ্গ! 'পদ্মাবত' দেখে আন্দোলন তুলে নিল কারণি সেনা

.