Aamir Khan Daughter Ira Khan: ছুটে এসে ঠোঁটে ঠোঁট রাখলেন, আমির কন্যার হাতে আংটি পরিয়ে দিলেন নূপুর

প্রতিযোগিতায় অংশ নেওয়ার আগে হাসি মুখে ছুটে এলেন নূপুর। আইয়ার ঠোঁটে ঠোঁট রাখলেন, তারপর হাঁটু গেড়ে বসে আয়রাকে আংটি পরিয়ে দিলেন নূপুর শিখারে। হাততালিতে ফেটে পড়লেন সকলে। আয়রা ও নূপুরকে শুভেচ্ছা জানালেন ধারাভাষ্যকার। প্রেম ছিলই, এবার প্রকাশ্যেই নূপুরের সঙ্গে সম্পর্ককে মান্যতা দিলেন আমির কন্যা। বাগদানের কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন আয়রা খান। লিখেছেন, 'ও হ্যাঁ, বলেছিল, এবার আমিও হ্যাঁ বলেই ফেললাম।'

Updated By: Sep 23, 2022, 02:07 PM IST
Aamir Khan Daughter Ira Khan: ছুটে এসে ঠোঁটে ঠোঁট রাখলেন, আমির কন্যার হাতে আংটি পরিয়ে দিলেন নূপুর

Aamir Khan Daughter, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : প্রতিযোগিতায় অংশ নেওয়ার আগে হাসি মুখে ছুটে এলেন নূপুর। আইয়ার ঠোঁটে ঠোঁট রাখলেন, তারপর হাঁটু গেড়ে বসে আয়রাকে আংটি পরিয়ে দিলেন নূপুর শিখারে। হাততালিতে ফেটে পড়লেন সকলে। আয়রা ও নূপুরকে শুভেচ্ছা জানালেন ধারাভাষ্যকার। প্রেম ছিলই, এবার প্রকাশ্যেই নূপুরের সঙ্গে সম্পর্ককে মান্যতা দিলেন আমির কন্যা। বাগদানের কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন আয়রা খান। লিখেছেন, 'ও হ্যাঁ, বলেছিল, এবার আমিও হ্যাঁ বলেই ফেললাম।'

 নূপুর শিখারে হলেন আমির খানের ফিটনেস কোচ। তাঁর সঙ্গেই বহুদিন ধরে সম্পর্কে রয়েছেন আমির কন্যা। নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিনই লুকোছাপা করেননি আয়রা। প্রায়দিনই একসঙ্গে সময় কাটানোর নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন আমির খান ও রীনা দত্তের মেয়ে। গত মে মাসে আমির খান ও রীনা দত্তের দেওয়া আয়রার ২৫ বছরের জন্মদিনের পুল পার্টিতেও হাজির ছিলেন নূপুর শিখারে। আবার কিছুদিন আগে দিদার সঙ্গে প্রেমিককে আলাপ করাতেও নিয়ে গিয়েছিলেন আয়রা।  সম্পর্ক পরিণতি দেওয়ার আগে এবার বাগদান সেরে ফেললেন নূপুর ও আয়রা। সোশ্যালে তাঁদের বাগদানের ভিডিয়ো দেখে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। নূপুরের পোস্টের নিচে শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে অভিনেত্রী ফাতিমা সানা শেখ ও রিয়া চক্রবর্তীকে। জানা যাচ্ছে, ইতালিতে আয়োজিত আয়রন ম্যান প্রতিযোগিতায় অংশ নিতে গিয়েছেন নূপুর শিখারে। সেই প্রতিযোগিতায় অংশ নেওয়ার আগেই তিনি আয়রার আঙুলে আংটি পরিয়ে দেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ira Khan (@khan.ira)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ira Khan (@khan.ira)

যদিও নূপুরের সঙ্গে বিয়েটা কবে সারছেন সেবিষয়ে এখনও মুখ খোলেননি আয়রা। প্রসঙ্গত, আয়রা খান হলেন আমিরের প্রথমা স্ত্রী রীনা দত্তের সন্তান। ১৯৯৭ সালে জন্ম হয় আয়রার। বর্তমানে তাঁর বয়স ২৫ বছর। যদিও রীনা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর পরবর্তীকালে কিরণ রাওকে বিয়ে করেন আমির। সে বিয়েও সম্প্রতি ভেঙে গিয়েছে। তবে রীনা দত্ত, কিরণ রাও সকলের সঙ্গেই সু-সম্পর্ক বজায় রেখেছেন অভিনেতা। মেয়ে আয়রার সঙ্গেও বেশ বন্ধুত্বপূ্রণ সম্পর্ক আমিরের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.