ফের কাঁদলেন AK- আমিরের কান্নায় হাসছে সোশ্যাল মিডিয়া

সিনেমা দেখে আবার কাঁদলেন আমির খান। ভাগ্নে ইমরানের সিনেমা কাট্টি বাট্টি দেখে হাউহাই করে কেঁদে ফেলেন আমির। এমন কথা ফাঁস করেন ছবির পরিচালক নিখিল আদবাণী। নিখিল জানান, কাট্টি বাট্টির শেষে ২২ মিনিট দেখে আমির এতটাই কেঁদেছেন যে তাঁকে টিস্যু পেপার দিতে দিতে ক্লান্ত হয়ে গিয়েছেন আমির।

Updated By: Aug 24, 2015, 08:52 PM IST
ফের কাঁদলেন AK- আমিরের কান্নায় হাসছে সোশ্যাল মিডিয়া
বজরঙ্গি ভাইজান দেখার পর আমিরের কান্নার ছবি। ফেসবুক থেকে।

ওয়েব ডেস্ক: সিনেমা দেখে আবার কাঁদলেন আমির খান। ভাগ্নে ইমরানের সিনেমা 'কাট্টি বাট্টি' দেখে একেবারে হাউহাউ করে কেঁদে ফেলেন আমির। এমন কথা ফাঁস করলেন ছবির পরিচালক নিখিল আদবাণী। নিখিল জানান, কাট্টি বাট্টির শেষে ২২ মিনিট দেখে আমির এতটাই কেঁদেছেন যে তাঁকে টিস্যু পেপার দিতে দিতে ক্লান্ত হয়ে গিয়েছেন।

পরিচালক এমনও বলেছেন, 'কাট্টি বাট্টি'র এডিটিং করতে যে দশদিন আমির তাঁর সঙ্গে ছিলেন, প্রতিদিনই এই সিনেমা দেখে কেঁদেছেন বলিউডের মিস্টার পারফেক্ট হিরো। ভাগ্নে ইমরানও বলছেন, তিনি মামা আমিরকে সিনেমাটা দেখতে দেখতে চোখ মুছতে দেখেছেন।

 

ক দিন আগে সলমন খানের 'বজরঙ্গি ভাইজান' দেখেও আমির কেঁদেছিলেন। ক্যামেরায় দেখা গিয়েছিল বজরঙ্গি ভাইজান-এর প্রিমিয়র দেখে বাইরে এসে কাঁদতে কাঁদতে গাড়িতে উঠছেন আমির। গত সপ্তাহে টুইঙ্কল খান্নাও তাঁর বইপ্রকাশ অনুষ্ঠানে বলেছিলেন, তাঁর স্বামী অক্ষয় কুমারও সিনেমায় আমিরের মত কাঁদে।

আমির কান্না নিয়ে জোর হাসহাসি সোশ্যাল মিডিয়ায়। আমির ইন টিয়ার্স নামের একটি হ্যাশট্যাগ টুইটারে ট্রেন্ড করছে। আমিরের কান্নাকে ব্যঙ্গ করে একজন লিখেছেন, মনে হচ্ছে সিনেমা দেখায় আমিরের অ্যালার্জি আছে। আবার কেউ লিখছেন, আমিরের ছোটবেলার প্রিয়া গান, ''রোতে রোতে রোনা শিখো, হাসতে হাসতে রোনা''। কজন লিখেছেন আমির ঘণ্টায় ৪ লিটার গতিবেগে কাঁদেন।

এমন কিছু টুইট--

 

 

.