আটার বস্তার মধ্যে টাকা লুকিয়ে দুঃস্থদের সাহায্য করছেন? কী বললেন আমির খান!

স্পষ্ট জানান আমির খান

Edited By: জয়িতা বসু | Updated By: May 4, 2020, 01:07 PM IST
আটার বস্তার মধ্যে টাকা লুকিয়ে দুঃস্থদের সাহায্য করছেন? কী বললেন আমির খান!

নিজস্ব প্রতিবেদন : ​লকডাউনের জেরে অসহায় মানুষদের পাশে দাঁড়াচ্ছেন বলিউডের তাবড় সেলেবরা। শাহরুখ খান থেকে সমন খান কিংবা অক্ষয় কুমার, কঙ্গনা রানাউতরা, একের পর এক মানুষের পাশে দাঁড়াচ্ছেন। বলিউড যখন সরকার এবং অসহায়দের পাশে দাঁড়াতে ব্যস্ত,সেই সময় আমির খান কী করছেন বলে অনেকে প্রশ্ন করতে শুরু করেন।

আরও পড়ুন : হাসপাতালে যাননি দেখতে, ঋষির কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন অমিতাভ

শোনা যায়, আমির নাকি দিল্লির বেশ কিছু দুঃস্থ পরিবারের পাশে দাঁড়িয়েছেন। শুধু তাই নয়, একটি ট্রাকে করে আটার বস্তার মধ্যে করে টাকা লুকিয়ে দুঃস্থদের সাহায্য করছেন আমির। বলিউডের মিস্টার পারফেকশনিস্টের এই খবর প্রকাশিত হওয়ার পর তা ভাইরাল হয়ে যায়। ওই খবর প্রকাশের পর এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন আমির খান।

আরও পড়ুন : দ্বিতীয় সন্তানের ছবি শেয়ার করলেন ঈশানের বাবা রাজেশ খট্টর

তিনি জানান, আটার বস্তার মধ্যে টাকা লুকিয়ে নিয়ে কাউকে দান করেননি তিনি। শুধু তাই নয়, তিনি কোনও রবিনহুড নন যে ওইভাবে টাকা লুকিয়ে কাউকে দেবেন। অন্য কেউ এই কাজ করতে পারেন কিন্তু তিনি করেননি বলে স্পষ্ট জানান আমির।

আরও পড়ুন : বয়ে নিয়ে যাচ্ছেন বস্তা, লকডাউনের জেরে অভুক্ত মানুষগুলোর পাশে এভাবেই দাঁড়াচ্ছেন সলমন

দেখুন কী বললেন তিনি...

 

দেশের আর পাঁচজন সাধারণ নাগরিকের মতো আমিরও কোয়ারেন্টাইন জীবন কাটাচ্ছেন স্ত্রী কিরণ রাও এবং ছেলে আজাদে সঙ্গে। সম্প্রতি জ্যাকলিনের ওয়েব সিরিজ মিসেস সিরিয়াল কিলার দেখছেন, এমনই ছবি শেয়ার করেন আমিরের প্রথম পক্ষের মেয়ে ইরা খান। অর্থাত আমির যে পুরোপুরি পরিবারের সঙ্গেই বর্তমানে সময় কাটাচ্ছেন, তা বেশ স্পষ্ট। 

.