আমির খানের 'পিকে'-র প্লটের আত্মপ্রকাশ

রিলিজ করার মাস তিনেক আগেই ফাঁস হয়ে গেল আমির খানের 'পিকে' সিনেমার প্লট। নগ্ন পোস্টারের বিতর্কের মাঝেই পিকে-র প্লট ফাঁস হয়ে গেলেও তা নিয়ে বিশেষ পাত্তা দিচ্ছেন না পরিচালক রাজকুমার হিরানি। কারণ ফাঁস হওযার কিছু পরেই ছবির প্লট প্রকাশ করে প্রয়োজক সংস্থা ।  আগামিকাল, বুধবার পিকে-র দ্বিতীয পোস্টার প্রকাশ হবে, তার আগেই আজ প্রকাশিত হল 'পিকে'-র প্লট।

Updated By: Aug 19, 2014, 05:41 PM IST
আমির খানের 'পিকে'-র প্লটের আত্মপ্রকাশ

------------------------------------------------------------------------------------------------------------------------------------------

ওয়েব ডেস্ক: রিলিজ করার মাস তিনেক আগে আত্মপ্রকাশ করা হল আমির খানের 'পিকে' সিনেমার প্লট। নগ্ন পোস্টারের বিতর্কের মাঝেই পিকে-র প্লট ছবির প্লট আত্মপ্রকাশ করা হল। যদিও সিনেমার প্লট আত্মপ্রকাশের ঘণ্টা তিনেক আগেই সিনেমার প্লট ফাঁস হয়ে যায়। আগামিকাল, বুধবার পিকে-র দ্বিতীয পোস্টার প্রকাশ হবে, তার আগেই আজ প্রকাশিত হল 'পিকে'-র প্লট।

সিনেমায় আমির ভিন গ্রহের এক প্রাণী বা অ্যালিয়েনের ভূমিকায় অভিনয় করবেন। সিনেমার গল্পটা এইরকম। ভিনগ্রহের প্রাণী হয়ে আমির ভগবানের খোঁজে আসবেন পৃথিবীতে। ভগবানকে ভিন গ্রহের সেই প্রাণীর খুব দরকার। কারণ ভিনগ্রহের প্রাণীর মোটেই ভাল নেই, তাদের খুব বিপদ। ভগবানকে খুঁজতে এসে আমির মুখোমুখি হবেন এক দেহব্যবসায়ীর। দেহ ব্যবসায়ীর ভূমিকায় অভিনয় করবেন অনুষ্কা শর্মা। এখান থেকেই সিনেমায় নাটকীয় মোড় নেবে। অনুষ্কার প্রেমে পড়বেন ভিন গ্রহের প্রাণী আমির। তারপর...।

এই সিনেমার প্লটের সঙ্গে দিক মিল আছে অক্ষয় কুমারের 'ওই মাই গড'-এর। যে কারণে সিনেমার গল্পে বেশ কিছু পরিবর্তন আনা হয়েছে। সিনেমাটি মুক্তি পাবে 19 ডিসেম্বর।

কদিন আগে পিকে-এর রিলিজ আটকাতে মামলা করে অল ইন্ডিয়া হিউম্যান রাইটস অ্যান্ড সোশ্যাল জাস্টিস ফ্রন্ট নামের এক এনজিও। ওই এনজিও-র বক্তব্য ছিল পিকে ছবির বেশ কিছু দৃশ্য ধর্মীয় ভাবাবেগে আঘাত হানতে পারে। সুপ্রিম কোর্ট সেই অভিযোগ খারিজ করে দিয়ে বলেছিল, ভারতীয় সমাজ অন্তত এতটুকু পরিনত হয়েছে যে কোনটা বিনোদন আর কোনটা নয়, সেই বিষয়ের পার্থক্য বুঝতে পারে।

.