এ আর রহমান এবার এলেন ছবি পরিচালনা ও প্রযোজনায়

এ আর রহমান এবার এলেন ছবি পরিচালনা ও প্রযোজনায়। হয়ে গেল এ ছবির ফার্স্ট লুক লঞ্চ। কেমন হবে প্রথম ছবি। ইতিমধ্যেই জল্পনা শুরু হয়ে গিয়েছে। আমরা বরং দেখে নিই বক্স অফিসে।সঙ্গীতের মহাসম্রাট এবার পরিচালনায়। প্রযোজনাও তাঁর নিজেরই। ছবির নাম 99 songs। অভিনব এই ছবির ফার্স্ট লুক লঞ্চ হল ইউটিউবে।

Updated By: Mar 11, 2016, 11:31 AM IST
এ আর রহমান এবার এলেন ছবি পরিচালনা ও প্রযোজনায়

ওয়েব ডেস্ক: এ আর রহমান এবার এলেন ছবি পরিচালনা ও প্রযোজনায়। হয়ে গেল এ ছবির ফার্স্ট লুক লঞ্চ। কেমন হবে প্রথম ছবি। ইতিমধ্যেই জল্পনা শুরু হয়ে গিয়েছে। আমরা বরং দেখে নিই বক্স অফিসে।সঙ্গীতের মহাসম্রাট এবার পরিচালনায়। প্রযোজনাও তাঁর নিজেরই। ছবির নাম 99 songs। অভিনব এই ছবির ফার্স্ট লুক লঞ্চ হল ইউটিউবে।
ছবির পোস্টারেই দেখা গেল, এ আর রহমান বেরিয়েছেন চেনা ছকের বাইরে। স্বর্গ থেকে নেমে এসেছে এসেছে বাদ্যযন্ত্র। তাকে জড়িয়ে বলিষ্ঠ পুরুষ হাত। অন্যহাতে নায়িকাকে তুলে ধরেছেন মহাশূন্যে।

আকাশে ছড়ানো লাল গোলাপের পাঁপড়ি। কল্পনার এক উত্তুঙ্গ স্তরে পৌঁছে দিয়েছে দর্শককে। এ ছবির মাধ্যমেই এ আর রহমান কিন্তু বুঝিয়ে দিলেন, সিনেমাজগতে নতুন বার্তা দিতে চলেছেন তিনি। কে কে অভিনয় করবেন? সে প্রশ্ন থাক উহ্য। সে জন্য অপেক্ষা করতেই হবে ২০১৭ সাল পর্যন্ত।

.