মুক্তির অপেক্ষায় ট্রান্সজেন্ডারদের নিয়ে বর্ষালী চ্যাটার্জির প্রথম পরিচালিত ছবি

মানবী বন্দ্যোপাধ্যায় লেখা আর্টিকল পড়ে অনুপ্রাণিত । তারপরই ট্রান্সজেন্ডারদের নিয়ে ছবি তৈরির ভাবনা। মুক্তির অপেক্ষায় ট্রান্সজেন্ডারদের নিয়ে বর্ষালী চ্যাটার্জির প্রথম পরিচালিত ছবি। সমাজে যাঁরা অবহেলিত ,রাস্তায় রাস্তায় ট্রাফিক সিগন্যালে ঘুরে বেড়ায় বৃহন্নলা বেশে। এবার তাঁদের নিয়ে ছবি পরিচালনায় নতুন পরিচালক বর্ষালী চ্যাটার্জি। মাত্র তেইশ বছর বয়সে ছবি পরিচালনার দায়িত্বে এই পরিচালক। ১১ মার্চ মুক্তি পাবে ট্রান্সজেন্ডারদের ওপর তৈরি বর্ষালীর প্রথম ছবি-জেনানা।

Updated By: Feb 20, 2016, 05:06 PM IST
মুক্তির অপেক্ষায় ট্রান্সজেন্ডারদের নিয়ে বর্ষালী চ্যাটার্জির প্রথম পরিচালিত ছবি

ওয়েব ডেস্ক: মানবী বন্দ্যোপাধ্যায় লেখা আর্টিকল পড়ে অনুপ্রাণিত । তারপরই ট্রান্সজেন্ডারদের নিয়ে ছবি তৈরির ভাবনা। মুক্তির অপেক্ষায় ট্রান্সজেন্ডারদের নিয়ে বর্ষালী চ্যাটার্জির প্রথম পরিচালিত ছবি। সমাজে যাঁরা অবহেলিত ,রাস্তায় রাস্তায় ট্রাফিক সিগন্যালে ঘুরে বেড়ায় বৃহন্নলা বেশে। এবার তাঁদের নিয়ে ছবি পরিচালনায় নতুন পরিচালক বর্ষালী চ্যাটার্জি। মাত্র তেইশ বছর বয়সে ছবি পরিচালনার দায়িত্বে এই পরিচালক। ১১ মার্চ মুক্তি পাবে ট্রান্সজেন্ডারদের ওপর তৈরি বর্ষালীর প্রথম ছবি-জেনানা।

এই প্রথম এইরকম কোন বিষয়ভিত্তিক ছবিতে অভিনয়। জানালেন এই ছবির অন্যতম অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ী। এই ছবি থেকে নতুন কিছু পাওয়ার অপেক্ষায় রইলাম আমরাও।

.