'সব সময় দেশভক্তি জাহির করার প্রয়োজন নেই', ফুঁসে উঠলেন দীপিকার স্বামী শোয়েব

সমালোচকদের একহাত নিলেন শোয়েব 

Updated By: Jan 8, 2019, 10:36 AM IST
'সব সময় দেশভক্তি জাহির করার প্রয়োজন নেই', ফুঁসে উঠলেন দীপিকার স্বামী শোয়েব

নিজস্ব প্রতিবেদন : বিগ বস ১২-এর বিজয়ী হয়েছেন তাঁর স্ত্রী। কিন্তু, বসের ঘরে বিজয়ীর মুকুট মাথায় পরেও বিতর্ক থামেনি তাঁকে নিয়ে। কখনও বিগ বস ১১-এর বিজয়ী শিল্পা শিন্দের আক্রমণের মুখে পড়ছেন। আবার কখনও শ্রীসন্ত ভক্তের হুমকির মুখে পড়ছেন তিনি। বুঝতেই পারছেন দীপিকা কাকর ইব্রাহিমের কথাই বলা হচ্ছে। আর এবার দীপিকা কাকরের পাশাপাশি তাঁর স্বামী শোয়েব ইব্রাহিমকে নিশানা করেও শুরু হল আক্রমণ।

আরও পড়ুন : বক্স অফিসে 'সিম্বা'-র গর্জন, সাকসেস পার্টিতে ধামাকা রণবীর সিং-এর
সম্প্রতি শোয়েব ইব্রাহিমকে নিশানা করে আক্রমণ করা হয় নেটিজেনদের একংশের তরফে। যদিও হাজার সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি শোয়েব। তবে সম্প্রতি স্পটবয় ডট কম-এর সাক্ষাতকারে হাজির হয়ে সমালোচকদের বিরুদ্ধে রাগ, ক্ষোভ উগরে দিলেন টেলিভিশনের এই জনপ্রিয় মুখ।

আরও পড়ুন : 'প্যান্ট পরতে ভুলে গিয়েছেন!' কাজলের মেয়েকে কদর্য আক্রমণ
সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে শোয়েব বলেন, সব সময় দেশভক্তি সবার সামনে জাহির করার কোনও প্রয়োজন আছে বলে মনে হয় না তাঁর। নিজের দেশকে নিয়ে সব সময় গর্ববোধ করেন। তাই আলাদা আলাদা করে সব সময় দেশভক্তি প্রকাশ করতে তিনি পারবেন না। পাশাপাশি তাঁর ঠাকুরদা একন অবসরপ্রাপ্ত সেনা কর্মী। শ্বশুরমশাইও সেনার অবসরপ্রাপ্ত কর্নেল। তাই, সবার সামনে সব সময় দেশভক্তি তিনি জাহির করতে পারবেন না বলে স্পষ্ট জানান শোয়েব।

তিনি আরও বলেন, নিজের মা-কে তিনি ভালবসেন। তাই বলে, সব সময় 'মা তোমাকে ভালবাসি' বলে তা জাহির করতে পারবেন না। এক্ষেত্রেও তাই। সবচেয়ে বড় কথা, যাঁরা তাঁর সমালোচনা করছেন, সেই সময় যদি নিজেদের উন্নতির কথা ভাবেন, তাহলে তাঁরা অনকে দূর এগিয়ে যেতে পারবেন বলেও মন্তব্য করেন দীপিকা কাকর ইব্রাহিমের স্বামী শোয়েব ইব্রাহিম।

.