৭৪ জন সুপারভাইজার নিয়োগ করবে IRCTC, আবেদনে ইচ্ছুক হলে জেনে নিন বিস্তারিত

আই আরসিটিসির সাউথ জোন চেন্নাইয়ে দু-বছরের চুক্তির ভিত্তিতে ৭৪ জন সুপারভাইজার নিয়োগ করা হবে ওয়াকইন ইন্টারভিউয়ের মাধ্যমে। 

Updated By: May 31, 2019, 02:21 PM IST
৭৪ জন সুপারভাইজার নিয়োগ করবে IRCTC, আবেদনে ইচ্ছুক হলে জেনে নিন বিস্তারিত

নিজস্ব প্রতিবেদন: আই আরসিটিসির সাউথ জোন চেন্নাইয়ে দু-বছরের চুক্তির ভিত্তিতে ৭৪ জন সুপারভাইজার নিয়োগ করা হবে ওয়াকইন ইন্টারভিউয়ের মাধ্যমে। 

পারিশ্রমিক- প্রতিমাসে ২৫০০০টাকা, অন্যান্য ভাতা। 

বয়স: ১জুন ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সসীমায় ছাড় পাবেন। 

যোগ্যতা: এনসিএইচএমসিটি/ ভারত সরকার/ এআিসিটিই/এউজিসি স্বীকৃত কোনও ইনস্টিটিউট থেকে হসপিট্যালিটি অ্যান্ড হোটেল অ্যাডমিনিস্ট্রেশনে পূর্ণ সময়ের বিএসসি। এফএসএসএআই সার্টিফিকেটধারী এফঅ্যান্ডবি ইন্ডাস্ট্রিতে (প্রোডাকশন/সার্ভিস/অপারেশন ইত্যাদি) অন্তত দুবছরের অভিজ্ঞতা। কম্পিউটার (এমএস অফিস) জ্ঞান থাকা বাধ্যতামূলক। টিচিং অভিজ্ঞতা ও ট্রেনিং-এর সময়সীমা (ইন্ডাকশন) অভিজ্ঞতা সম্পূর্ণ হতে হবে ১জুন ২০১৯ তারিখের মধ্যে। 

আরও পড়ুন: উচ্চমাধ্যমিকের বিষয় ভিত্তিক স্ক্রুটিনির জন্য আবেদন করা যাবে আজ থেকেই, জেনে নিন

পোস্টিং: বাছাই প্রার্থীদের তামিলনাড়ু, কেরালা এবং কর্নাটক-সহ ভারতের যেকোনও জায়গায় পোস্টিং দেওয়া হবে। 

ইন্টারভিউয়ের তারিখ: আইএইচএম/ত্রিবান্দামে ইন্টারভিউ হবে ১১জুন ২০১৯। আইএইচএম/ ব্যাঙ্গালুরুতে ১৩জুন ২০১৯। আইএইচএম/চেন্নাইতে ১৫জুন ২০১৯।

ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র, সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের তিনটি ছবি ও যাবতীয় প্রমাণপত্রের মূল ও একসেট প্রত্যয়িত জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ছবি আবেদন পত্রের নির্দিষ্ট স্থানে সেঁটে দিতে হবে। http://www.irctc.com/careers_En.jsp ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে। 

Tags:
.